লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি, ২০১৯ ৭:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: সত্য ঘটনাকে আড়াল করে গোপনে একতরফা তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করার প্রতিবাদে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরে লক্ষ্মীপুর সম্পাদক ও প্রকাশক পরিষদ কার্যালয়ে আলী রাজা ওয়াকফ্ এষ্টেট পরিচালনা কমিটি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।


লিখিত বক্তব্যে আলী রাজা ওয়াকফ্ এষ্টেট পরিচালনা কমিটি সদস্য জাহাঙ্গীর আলম জানান,ওয়াকফ্ অস্বীকারকারী আবদুর রব ও বোরহান উদ্দিনদের নেতৃত্বে একদল ভূমিদস্যু এস্টেটের ভূমিতে অবৈধভাবে লুটপাট, গাছ কেটে নিয়ে যাওয়া, হামলা ও ভূয়া কমিটি দেখিয়ে এষ্টেটের মসজিদের ব্যাংক একাউন্ট থেকে ২ লাখ টাক আত্মসাৎ করে। এঘটনায় তিনি বাদী হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে একটি মামলা দায়ের করেন।

পুলিশ তদন্ত প্রতিবেদনে ঘটনার সত্যতা পাওয়া গেলেও প্রতিবেদনে টাকার বিষয় উল্লেখ না থাকায়, বাদীর নারাজির কারণে অধিকতর তদন্তের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাজাহান আলীকে তদন্তের নির্দেশ দেন আদালত। এরপর সত্য ঘটনাকে আড়াল করে গোপনে ইউএনও একতরফা তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করে। তিনি তদন্তের জন্য ঘটনাস্থলেও যাননি।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়াকফ এষ্টেট কমিটির সেক্রেটারি মোতাওয়াল্লি নুর আলম বাহার, সহ সভাপতি নুর হোসেন পাটওয়ারী, কোষাধ্যক্ষ হাজী সাইফুল্লাাহ ও সদস্য বকুল পাটওয়ারী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন