লক্ষ্মীপুরে র‍্যাবের হাতে অস্ত্রধারী যুবক গ্রেপ্তার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০২৪ ৭:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে কার্তুজসহ একটি এলজি নিয়ে রাকিব হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

 

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রাম থেকে সুমনকে গ্রেপ্তার করা হয়। একইদিন র‍্যাব তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে। একই সঙ্গে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সুমনকে থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে একই থানায় আরও একটি মামলা রয়েছে।

 

 গ্রেপ্তার সুমন চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের তুলাতলি এলাকার লোকমান হোসেনের ছেলে। তিনি চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী হিসেবে পরিচিত।

র‍্যাব জানায়, সুমন অস্ত্রধারী সন্ত্রাসী। দীর্ঘদিন ধরে তিনি চন্দ্রগঞ্জসহ আশপাশের এলাকায় চুরি, ছিনতাই, মারামারি ও দাঙ্গা-হাঙ্গামাসহ নানাবিধ অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

নোয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ বলেন, অস্ত্র আইনে সুমনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় এজাহার দায়ের করা হয়েছে। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, র‍্যাব আসামিকে আমাদের কাছে হস্তান্তর করলে তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। বর্তমানে আসামি জেলা কারাগারে রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন