লক্ষ্মীপুরে মদ-ফেনসিডিলসহ যুবক আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ জানুয়ারি, ২০২১ ২:০৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি লক্ষ্মীপুরে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ১০ বোতল বিদেশী মদ ও ২৩ বোতল ফেনসিডিলসহ আমজাদ হোসেন রাজিব প্রকাশ রাজু নামে এক যুবককে আটক করেছে।

 

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আবু ছালেহ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

 

এরআগে সোমবার (১১ জানুয়ারি) রাতে সদর উপজেলা জকসিন বাজারের বন্ধন নামে এক রেস্টুরেন্ট থেকে রাজুকে আটক করা হয়। রাজু নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন দক্ষিণ রাজারামপুর এলাকার আলাউদ্দিন মিয়াজি বাড়ির কামাল উদ্দিনের ছেলে।

 

র‌্যাব সূত্র জানায়, রাজু দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। কুমিল্লা থেকে বিদেশী মদ ও ফেনসিডিল এনে রাজু লক্ষ্মীপুর-নোয়াখালীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে রাজুকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১০ বোতল বিদেশী মদ ও ২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

 

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. আবু ছালেহ জানান, মাদক ব্যবসায়ী রাজুকে বিদেশী মদ ও ফেনসিডিলসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন