লক্ষ্মীপুরে বুদ্ধিপ্রতিবন্ধী জিহাদকে খুঁজছে পরিবার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০২০ ১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে সৃজন ওসমান জিহাদ (১৭) নামে বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণ হারিয়ে গেছে। গত ৩ দিনেও একমাত্র সন্তানের খোঁজ না পেয়ে মা সেতারা বেগম দিশেহারা হয়ে পড়েছে। জিহাদকে ফিরে পেতে বিভিন্ন স্থানে খুঁজছে পরিবার ও স্বজনরা। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর পর্যন্ত কোথাও জিহাদের সন্ধান মেলেনি।

জিহাদ সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের নুরুজ্জামান ব্যাপারী বাড়ির মৃত হুমায়ুন কবিরের ছেলে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে একটি কালো প্যান্ট ও একটি লাল-সাদা রঙের শার্ট ছিল। সে স্বাভাবিকভাবে কথা বলতে পারে না। তার উচ্চতা প্রায় ৫ ফুট ২ ইঞ্চি এবং গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা।

জিহাদের সন্ধানে বুধবার (১১ নভেম্বর) চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন সেতারা বেগম। এরআগে জিহাদ সোমবার (৯ নভেম্বর) রাতে উপজেলার দিঘলী ইউনিয়নের কাঁঠালি পোলের গোড়ায় মাহফিলে গিয়ে হারিয়ে যায়। এরপর সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি।

ছেলেটির সন্ধান চেয়ে লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন স্থানে মাইকিং, লিফলেট বিতরণ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। এতিম এই ছেলেটির সন্ধান চেয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তার দুঃখিনি মা সেতারা বেগম। তিনি সন্তানের সন্ধান চেয়ে সকলের নিকট আকুল আবেদন জানিয়েছেন। প্রয়োজনে যোগাযোগ করুন- ০১৭৬৪১৬০০৭৯, ০১৬২০-৭৩৩৪৪০ অথবা ০১৯২০৫৫৯৯৩৬ এই নম্বরে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন