লক্ষ্মীপুরে বিয়ের তিন দিনের মাথায় নববধূর আত্মহত্যা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ

জুনাইদ আল হাবিব: লক্ষ্মীপুরে বিয়ের তিন দিনের মাথায় সোনিয়া আক্তার (২০) নামের এক নববধূ আত্মাহত্যা করেছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌর ১৪নং ওয়ার্ডের হাওলাদার বাড়িতে থেকে মরদেহ উদ্ধার করে।

তিনি ওই বাড়ির আবু তাহেরের ছোট মেয়ে ও লক্ষ্মীপুর সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। গত শনিবারে পারিবারিকভাবে তার বিয়ে হয়।

পরিবার ও বাড়ির লোকজন জানায়, গেল শনিবার লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের রেদোয়ান হোসেন রুবেলের সঙ্গে পারিবারিক তার বিয়ে হয়। তবে বিয়ের আনুষ্ঠানিকতা এখনো সম্পন্ন হয়নি। বিয়ের পর থেকে তিনি বাবার বাড়িতেই থাকতেন। ঘটনার দিন সকালে তিনি স্বামীর সাথে মোবাইলে কথা বলেছে এবং বাড়ির লোকজনের সাথে সে স্বাভাবিকভাবেই কথাবার্তা বলেছে। কিন্তু পরিবারের অগোচরে ঘরে ঢুকে দরজা জানালা বন্ধ করে অবস্থান। দীর্ঘ সময় তার কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন জানালার ফাঁক দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে দরজা ভেঙে গলায় ফাঁস দেয়া চাদর কেটে তার মৃতদেহ নামিয়ে আনে।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়৷

বাড়ির লোকজন আরো জানায়, সোনিয়া খুব হাসিখুশি স্বভাবের ছিল। কি করে আত্মহত্যা করেছে, বিষয়টি এখনো অজানা।

লক্ষ্মীপুর সদর থানার উপ পরিদর্শক(এসআই) মো. হান্নান বলেন, সোনিয়া আত্মহত্যা করেছে বলেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো কোন কিছু জানা যায়নি।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন