লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ নকল মবিলসহ ব্যবসায়ী আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ মে, ২০২৩ ৮:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ মোটরসাইকেলের নকল মবিলসহ আব্দুর রহমান রনি (২৫) নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার (২১ মে) রাত ১০টার দিকে শহরের মধ্য বাঞ্চানগর এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। রনি বিভিন্ন ব্র‍্যান্ডের বোতল কিনে এনে নকল মবিল ভর্তি করে মোটরসাইকেলের ওয়ার্কশপে বিক্রি করতেন। তিনি সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মাছিমনগর গ্রামের সর্দার বাড়ির আব্দুর রহমানের ছেলে।

জানা গেছে, আব্দুর রহমান রনি গত একবছর ধরে নকল মবিল বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে ভর্তি করে বিক্রি করে আসছেন। প্রতিটি বোতল তিনি ৩০ টাকা করে কিনে বোতলজাত করে ৩৫০ টাকা করে বিক্রি করতেন।

শহর পুলিশ ফাঁড়ি সূত্র জানা যায়, রনি নকল মবিল বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে ভর্তি করে বিক্রি করতেন। ঘটনার সত্যতা পেয়ে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম বলেন, বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে নকল মবিল ভর্তি করে রনি জালিয়াতি করতেন। তাকে আটক করা হয়েছে। এসময় বিপুল পরিমাণ মবিল তার কাছ থেকে জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন