লক্ষ্মীপুরে ‘বিএনপি নেতা নাজিম উদ্দিনের’ কল রেকর্ড নিয়ে তোলপাড়

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ সেপ্টেম্বর, ২০২৩ ১২:২১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা নাজিম উদ্দিন আহমেদের সঙ্গে ক্ষমতাসীন দলের এক নেতার কথোপকথনের একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। এতে বিএনপির নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বুধবার (৫ সেপ্টেম্বর) অডিও রেকর্ডটি ভাইরাল হয়।

ভাইরাল হওয়া অডিওতে শোনা যায়, ক্ষমতাসীন দলের এক নেতাকে অপর প্রান্ত থেকে বলা হচ্ছে এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিমকে রামগঞ্জ থেকে আউট করার জন্য এবং উপজেলা বিএনপির আহ্বায়ক মোজাম্মেল হক মজু, যুগ্ম আহ্বায়ক মনোয়ার হোসেনের ওপর হামলা চালানোর জন্য। এ সময় টাকার বিনিময়ে বিএনপি নেতাদের ওপর হামলা করা হয়েছে বলে লেদু নামে এক নেতার নাম উঠে আসে অডিও রেকর্ডে।

তবে অডিও রেকর্ডটি নিজের নয় বলে দাবি করেন নাজিম উদ্দিন। তিনি বলেন, ‘রামগঞ্জের কিছু লোক এসব নোংরামি করে বেড়াচ্ছে। রাজনীতিতে আমাকে হেয় করতেই এ ষড়যন্ত্র।’ এ সময় তার কণ্ঠ এডিট করা হয়েছে বলেও তিনি দাবি করেন।

এ ব্যাপারে এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, ‘এ বিষয়ে আমি লক্ষ্মীপুর জেলার নেতাকর্মীদের জানিয়েছি, তারাই যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।’

এ বিষয়ে কথাবলার জন্য লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুকে একাধিকবার কল করা হলেও তার সহকারী জানান তিনি ব্যস্ত আছেন।

উল্লেখ্য, ২০২২ সালের ২৯ অক্টোবর রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণার পর দলীয় নেতাকর্মীদের মাঝে বিশৃংখলা সৃষ্টি হয়। এ ঘটনায় উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ নিজেই কমিটি বাতিলের দাবি জানান। পরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পদ থেকে অব্যাহতি দেওয়া হয় এই নেতাকে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন