লক্ষ্মীপুরে বিএনপির ৯ নেতাকর্মী আটক 

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ নভেম্বর, ২০১৮ ১:৫০ অপরাহ্ণ

জামাল উদ্দিন রাফি : লক্ষ্মীপুরে বিএনপি ও অঙ্গসংগঠনের ৯ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার (৩১ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে জেলা শহরের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। 

দলীয় সূত্র জানায়, সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান ভূঁইয়া, বিএনপি নেতা আমজাদ হোসেন আজাদ, স্বেচ্ছাসেবক দল নেতা ফিরোজ পাটওয়ারী, আবদুর রহমান, যুবদল নেতা জাকির হোসেন, লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আবদুল আজীজ মিশু, সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছিবুর রহমান অভি, জহির হোসেন ও শ্রমিক দলের নেতা আবদুল জলিল মুসলিমকে আটক করা হয়েছে।

সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ বলেন, একদলীয় শাসনতন্ত্র কায়েম করার জন্য বিএনপি নেতাকর্মীদেরকে আটক করা হচ্ছে। বিএনপি নেতাকর্মীরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছে। রাতের আঁধারে বাড়িতে বাড়িতে গিয়ে পুলিশ অন্যায়ভাবে নেতাকর্মীদেরকে আটক করেছে। আটক নেতাকর্মীদের দ্রুত মুক্তির দাবি জানাচ্ছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় তাদেরকে আটক করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে

মতামতের জন্য সম্পাদক দায়ী নন