লক্ষ্মীপুরে প্রতিহিংসার আগুনে খড়ের গাদা পুড়ে ছাই !

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ মার্চ, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে প্রতিহিংসাবসত আমিন হাওলাদার নামে এক খামারির খড়ের গাদা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছেন তা তিনি বলতে পারেননি। মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে তিনি সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করে অভিযোগ করেন। এ ঘটনায় লক্ষ্মীপুর আদালতে মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

আমিন হালাদারের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার (২১ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামে তার খামারের পাশে খড়ের গাদায় আগুন লাগিয়ে দেওয়া হয়। গরুর খাবারের জন্য প্রায় ২ লাখ টাকার খড় কিনে মজুত করেন তিনি। প্রতিবেশি রাজা মিয়া খামারের কাজে বিভিন্ন সময় তাকে বাধা দিতো। সম্প্রতি রাজার সঙ্গে তার বাকবিতন্ডাও হয়। ধারণা করা হচ্ছে, তিনি নিজে অথবা লোক দিয়ে খড়ের গাদায় প্রতিহিংসাবসত আগুন লাগিয়ে দিয়েছে। আগুনে খড়গুলো পুড়ে ছাই হয়ে গেছে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমিন হাওলাদারকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছে।

অভিযুক্ত রাজা মিয়ার মুঠোফোনে একাধিকবার কল দিয়েও সংযোগ পাওয়া যায়নি। বাড়িতে ছিলেন না বলে জানায় তার পরিবারের লোকজনা।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক জানান, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন