লক্ষ্মীপুরে পিকআপ-মোটরসাইকেলের সংঘর্ষে আ.লীগ নেতার মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ মে, ২০২১ ৩:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবদুস সাত্তার (৪৭) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ-তেওয়ারীগঞ্জ সড়কের স্টিলের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাত্তারের মৃত্যুতে পরিবার ও আত্মীয়-স্বজনদের কান্নার রোল চলছে।

এদিকে ঘটনার পরপরই সড়কের তিনিটি গুরুত্বপূর্ণ মোড়ে অবরোধ করে বিক্ষুব্দরা। এসময় তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান চৌধুরী জানান, সাত্তারের মৃত্যুর ঘটনায় পিকআপ চালক ও মালিককে ঘটনায় ছাড় দেওয়া হবে না। এ সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে। আশপাশের ইটভাটা মালিকদেরকে এনিয়ে জবাব দিতে হবে। তাদের ইটবোঝায় ট্রাক-পিকআপ-ট্রাক্টরই সবসময় দুর্ঘটনার জন্ম দেয়।

নিহত সাত্তার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তিনি একই ইউনিয়নের ৫ ওয়ার্ডের ওএমএসের (১০ টাকা কেজি চাল) ডিলার। তিনি একই ইউনিয়নের শহর কসবা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় আবদুস সাত্তার ভবানীগঞ্জ চৌরাস্তা থেকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির পিকাআপের
সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সাত্তার মারা গেছেন। স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বলেন, পিকআপ রেখে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। চালক ও গাড়ির মালিককের পরিচয় উদঘাটনে চেষ্টা চলছে। এ ব্যাপারে পরিবারের লোকজনের সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন