লক্ষ্মীপুরে পিকআপ খাদে পড়ে প্রাণ গেল ২ জনের

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে ইটবোঝাই পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মো. নুরনবী (৩০) ও শ্রমিক মো. সিরাজের (৩৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ছটকির সাঁকো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরনবী ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের শাহ আলমের ছেলে ও সিরাজ একই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইট নিয়ে পিকআপটি ভবানীগঞ্জের মিয়ারবেড়ি এলাকা থেকে লক্ষ্মীপুরের দিকে আসছিল। ঘটনাস্থলে পৌঁছালে একটি দ্রুতগতির সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটির সামনের অংশ রাস্তার পাশের খাদে ও পেছনের অংশ রাস্তায় উল্টে পড়ে। এ সময় পিকআপচালক নুরনবী মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। শ্রমিক সিরাজকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য মোস্তফা আহমেদ তুহিন বলেন, নিহত দুইজনই আমাদের এলাকার বাসিন্দা। তারা পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি ছিলেন। তাদের মৃত্যু দুঃখজনক।

সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আল-আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন