‘লক্ষ্মীপুরে পাসপোর্টের ভেরিফিকশনে টাকা লাগে না’

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০১৯ ৬:৩৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, পাসপোর্টের ভেরিফিকেশনের জন্য পুলিশকে টাকা দিতে হয় না। এটি সম্পূর্ণ বিনামূল্যে করা হয়।

মোবাইলে এসএমএসের মাধ্যমে ভেরিফিকেশন সম্পন্ন হওয়ার তথ্যটি আমরা গ্রাহককে জানিয়ে দিচ্ছি। পুলিশের কারণে কোন পাসপোর্টের কাজ আটকে থাকে না। কোন পাসপোর্ট আটকে থাকলে সেটি কর্তৃপক্ষের জটিলতার কারণে। লক্ষ্মীপুরের সকল মানুষ যেন পুলিশী সহায়তা পায় আমরা সেই লক্ষ্যে কাজ করছি।


মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সাংবাদিকদের সঙ্গে এসপি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, মুজিব বর্ষ উপলক্ষে ২০২০ সালের প্রতিটি দিন আমাদের জন্য গুরুত্বপূর্ণ। লক্ষ্মীপুরে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের পক্ষ থেকে সকল প্রস্তুতি রয়েছে। নিউইয়ার উপলক্ষেও কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে পুলিশ সতর্ক অবস্থানে আছে।


এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, সহকারী পুলিশ সুপার পঙ্কজ কুমার, পুলিশের বিশেষ শাখার ইনচার্জ ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল ও সাধারণ সম্পাদক আবদুল মালেক প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন