লক্ষ্মীপুরে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০২১ ৯:৩০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নে প্রচারণার সময় নৌকার সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া) ছালেহ উদ্দিন মানিকের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে তাকে গুরুত্বর আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে দুপুর আড়াইটার দিকে ইউনিয়নের আহমদ মিয়ার হাট এলাকায় মানিক হামলার শিকার হন। তিনি ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি।

প্রত্যক্ষদর্শী জানায়, দুপুরের পরে প্রতিদিনের মতো মোটরসাইকেলযোগে মানিক তার কর্মী রেদোয়ান প্রচারণায় বের হন। এসময় ঘটনাস্থলে পৌঁছলে তাদের ওপর নৌকার সমর্থক ইকবাল, আফসার, জুয়েল ও সোহেলসহ ৮-১০ জন হঠাৎ তাদের ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায় অস্ত্র ঠেকিয়ে তাদেরকে এলোপাতাড়ি কিল-ঘুষি-লাথি মেরে বেদম মারধর করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

ছালেহ উদ্দিন মানিক বলেন, হঠাৎ করে নৌকার সমর্থকরা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। অস্ত্র ঠেকিয়ে বিভিন্ন রকম ভয় দেখিয়েছে। নৌকার অস্ত্রধারী লোকগুলো আমাদের ওপর কোন কারণ ছাড়ায় এ ঘটনা ঘটিয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নুরুল আমিনের মোবাইলফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মফিজ উদ্দিন জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে নৌকার সমর্থকদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন