লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্র দ্বীপকে খুঁজছে পরিবার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২২ ৯:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে বাসা থেকে বের হওয়ার ১০ ঘণ্টার বেশি সময় পার হলেও বাড়ি ফেরেনি স্কুলছাত্র দ্বীপ পাল (১৩)। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ এলাকার বাসা থেকে সে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে না পাওয়ায় রাত সাড়ে ১১টার দিকে সদর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

বাসার সামনের একটি দোকানে ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজে দেখা যায়, কাঁধে ব্যাগ আর হাতে শপিং ব্যাগ নিয়ে বের হয়ে যায় দ্বীপ। তার পড়নে ছিল কালো প্যান্ট ও লাল শার্ট।

দ্বীপ একই এলাকার সমসেরাবাদ এলাকার ব্যবসায়ী মানিক চন্দ্র পালের ছেলে ও লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

মানিক চন্দ্র পালের সঙ্গে কথা বলে জানা যায়, দ্বীপ দুপুরে কাউকে কিছু না বলেই বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে আর বাসায় ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাসাসহ সম্ভাব্য স্থানে তার খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি। কোথায় যাওয়ার জন্য বাসা থেকে বের হয়েছে তাও জানা নেই। তাকে খুঁজে না পেয়ে সবাই এখন উদ্বিগ্ন হয়ে পড়েছে।

নিখোঁজের ডায়েরি সূত্রে জানা যায়, দ্বীপের উচ্চতা ৪ ফুট ৬ ইঞ্চি, শরীরের রঙ ফর্সা ও গোলাকার মুখ। সে লক্ষ্মীপুরের আঞ্চলিক ভাষায় কথা বলে।

মানিক চন্দ্র পাল বলেন, বাসায় সবাই দ্বীপের জন্য কান্নাকাটি করছে। খাবারও মুখে তুলছে না কেউ। কোথাও তার সন্ধান পাওয়া গেলে লক্ষ্মীপুর সদর মডেল থানায় যোগাযোগ করার অনুরোধ করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, স্কুলছাত্র দ্বীপকে খুঁজে না পাওয়ার ঘটনায় নিখোঁজ ডায়েরি করেছে তার বাবা। আমরা তাকে সন্ধানের জন্য চেষ্টা চালাচ্ছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন