লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্র সৈকতকে খুঁজছে পরিবার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২২ ১২:৪২ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে বাড়ি থেকে বের হওয়ার দুই দিন পার হয়ে গেলেও স্কুলছাত্র সাফায়েত হোসেন সৈকত (১৫) খুঁজে পাওয়া যাচ্ছে না। তার সন্ধানে চন্দ্রগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করেছেন তার বাবা হোসেন আহম্মদ। রোববার (১৮ ডিসেম্বর) সকালে হোসেন আহম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সৈকতকে ফিরে পেতে লক্ষ্মীপুরসহ আশপাশের জেলা উপজেলায় মাইকিংও করা হয়েছে। দুইদিন ধরে তাকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে পরিবার।

সৈকত সদর উপজেলার চন্দ্রগঞ্জ চরশাহী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ব্যবসায়ী হোসেন আহম্মদের ছেলে। সে একই এলাকার রূপাচরা সফিউল্যা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পরিবার ও নিখোঁজ ডায়েরি সূত্র জানায়, ১৬ ডিসেম্বর সকাল ৭ টার দিকে সৈকত বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। এতে শনিবার (১৭ ডিসেম্বর) তার সন্ধান চেয়ে চন্দ্রগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

সৈকতের বাবা হোসেন আহম্মদ জানান, সৈকত প্রায়ই সকালে বাড়ি থেকে বের হতো। পরে আবার সময়মতো ঘরে ফিরে আসতো। কিন্তু দুই দিন পার হয়ে গেলেও সে ঘরে ফেরেনি। কোথায় আছে, কেমন আছে, কিভাবে আছে? সেই চিন্তায় তার মা খাওয়া ধাওয়া বন্ধ করে দিয়েছে। আত্মীয়-স্বজন সবাই বিভিন্নভাবে তার খোঁজ করছে। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, নিখোঁজ ডায়েরি পেয়েছি। তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন