লক্ষ্মীপুরে ধর্ষণ মামলা তুলে নিতে বাদিকে হুমকি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ছয় বছরের এক শিমুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদিকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার (১৮ এপ্রিল) মামলার বাদী সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধর্ষণের ঘটনায় কারাবন্দি বাদশা মিয়ার ছেলে কামাল হোসেন ও আমিন হোসেনে বিরুদ্ধে এ অভিযোগ করা হয়।

থানা পুলিশ, গেলো বছরের ৩ আগষ্ট বিকেলে ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামে বৃদ্ধ বাদশা মিয়া ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর পরই বাদশাকে পুলিশ গ্রেপ্তার করে। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুর বাবার দায়ের করা মামলা বাদশাকে আদালত কারাগারে পাঠায়। বাদশা বর্তমানে কারাগারে রয়েছে।

এদিকে ধর্ষণের মামলাটি তুলে নিতে বাদশার ছেলে কামাল ও আমিন শিশুর পরিবারকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে। মামলা তুলে না নিলে বাদীকে হত্যার হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগে উল্লেখ করা হয়।

শিশুর বাবা বলেন, মামলা তুলে নিতে আসামির ছেলেরা আমাকে হুমকি দিচ্ছে। আমাকে মেরে ফেলে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে আসছে। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি। এজন্য আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, অভিযোগটি পেয়েছি। ভূক্তভোগী পরিবারের নিরপত্তা ও তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন