লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে ৩ জন গ্রেফতার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২০ ৯:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে পৃথক তিন ধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ অক্টোবর) সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর, রোববার (১১ অক্টোবর) রাতে রায়পুরের টিএন্ডটি সড়ক ও চট্টগ্রামের বাকুলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে. এম আজিজুর রহমান মিয়া জানান, সোমবার দুপুরে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে চকলেটের প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত বাতেন হোসেনকে গ্রেফতার করা হয়। ক্ষতিগ্রস্ত শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত বাতেন পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, রামগতি উপজেলার চরকলাকোপা গ্রামে ৩ অক্টোবর রাতে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ শেষে হাত পা চোখ মুখ বেঁধে ফেলে রাখা হয়। এ ঘটনায় মামলার প্রধান আসামি মো. করিমকে রোববার (১১ অক্টোবর) রাতে চট্টগ্রামের বাকুলিয়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।পরে সোমবার (১২ অক্টোবর) আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৫ দিনের মঞ্জুর করেন।

এদিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, গত ৯ অক্টোবর রায়পুরে শ্রবণ ও বাক প্রতিবন্ধী নববধূর (২২) ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টায় বোরহান উদ্দিন নামে এক ঘটককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ অক্টোবর) সকালে ক্ষতিগ্রস্ত গৃহবধূ বোরহানকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন