লক্ষ্মীপুরে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ সেপ্টেম্বর, ২০২১ ৬:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ঘরে ঢুকে এক গৃহবধূকে (২৪) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়। একই সময় ওই নারীকে সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন মোরশেদ আলম সোহেল ও মো. সোহেল। তাদেরকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রাম ও হরিহর চক্র গ্রাম থেকে মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামিরা হলেন মো. বাচ্চু ও সোহেল আহম্মদ। আসামিরা উত্তর চন্দ্রপুর ও হরিহর চক্র গ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাতে ভূক্তভোগী নারী বাদী হয়ে ওই ৪ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এজাহার ও পুলিশ সূত্র জানায়, সোমবার (৩০ আগস্ট) দিবাগত মধ্যরাতে উত্তর চন্দ্রপুর গ্রামে ঘরে ঢুকে জোরপূর্বক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে অভিযুক্ত চারজন পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে মারধর করে গলার চেইন, কানের দুল ও দুইটি স্বর্ণের আংটি নিয়ে যায় তারা। এসময় গৃহবধূ বসতঘরে একাই ছিলেন। তার আট বছরের একটি কন্যা সন্তান তখন তার নানার বাড়িতে ছিল।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক বলেন, দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। অপর দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। ভূক্তভোগী নারীকে হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন