লক্ষ্মীপুরে কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত কারাগারে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ জানুয়ারি, ২০২২ ১০:০৩ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত মো. তারেক হোসেনকে (২৬) গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ঘটনার সত্যতা নিশ্চিত করেন লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দীন। গ্রেপ্তার তারেক সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের (দারোগার বাড়ী) নুরুল আমিনের ছেলে। অপর অভিযুক্ত রাসেল মাহমুদ শেরপুর জেলার বাসিন্দা।

এজাহার ও থানা সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর সরকারি কলেজের এক ছাত্রীকে প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় দ্বিতীয় অভিযুক্ত রাসেল মাহমুদের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করা হয়। এ সময় ভুক্তভোগী কলেজছাত্রী তারেককে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে টালবাহানা করতে থাকে।

বিষয়টি ভুক্তভোগী ওই কলেজছাত্রী পরিবারকে জানায়। পরে গত রোববার (৯ জানুয়ারি) মোবাইল ফোনে ভিকটিমকে একই স্থানে নিয়ে গেলে পুলিশ অভিযুক্ত তারেককে হাতেনাতে আটক করে। পরে সোমবার (১০ জানুয়ারি) ওই ছাত্রীর মায়ের করা ধর্ষণচেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। ধর্ষণে সহযোগিতা করায় রাসেল মাহমুদ নামে তার এক বন্ধুকেও আসামি করা হয়। এর আগে গত এক বছর যাবৎ ওই কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ আনা হয় মামলায়।

লক্ষ্মীপুর মডেল থানার ওসি জসীম উদ্দিন বলেন, ভুক্তভোগী কলেজছাত্রীর মা বাদী হয়ে সোমবার দুইজনের নামে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত প্রধান আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন