লক্ষ্মীপুরে অনুসন্ধানী সাংবাদিকতায় আবারো সেরা কাজল কায়েস

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ ফেব্রুয়ারি, ২০২২ ২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে অনুসন্ধানী সাংবাদিকতায় অবদান রাখায় কালের কণ্ঠের কাজল কায়েসসহ ৯ সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নিবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

প্রেস ক্লাব সূত্র জানায়, কালের কণ্ঠে তার লেখা ‘৩৮ বছরেও সংকট কাটেনি রায়পুর ফিস হ্যাচারীর’ শিরোনামে তথ্যবহুল সংবাদ প্রকাশ করায় তাকে অনুসন্ধানী সাংবাদিকতায় সেরা ঘোষণা করা হয়েছে। এনিয়ে টানা দু’বার তিনি অনুসন্ধানী সাংবাদিকতায় সেরার পুরস্কার পেয়েছেন। এছাড়াও জাতীয়, স্থানীয় ও ইলেকট্রনিকস মিডিয়া ক্যাটাগরিতে আরও ৮ জন সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে।

এর আগে ২০১৮ সালেও জাতীয় দৈনিক পত্রিকা ক্যাটাগরিতে কাজল কায়েস অনুসন্ধানী সাংবাদিকতায় প্রথম হয়ে পুরস্কৃত হন। তিনি লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সদস্য ও লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি।

প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভা মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান হোসেন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিনসহ অনেকে।

প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল অনুষ্ঠানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল সঞ্চালনা করেন। প্রেস ক্লাব প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন