লক্ষ্মীপুরের ৩ টিতে নৌকা, একটিতে স্বতন্ত্রের জয়

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ জানুয়ারি, ২০২৪ ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের ৪টি সংসদীয় আসনে ভোট শেষে বেসরকারী ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে ৩টিতে নৌকার প্রার্থী ও ১ টিতে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। রোববার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান এ ফলাফল ঘোষণা করেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, লক্ষ্মীপুর-১ আসনে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন খান ৪০ হাজার ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগলের প্রার্থী হাবিবুর রহমান পবন পেয়েছেন ১৮ হাজার ১৫৬ ভোট।

লক্ষ্মীপুর-২ আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ১ লাখ ৩০ হাজার ২১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগলের প্রার্থী সেলিনা ইসলাম ৯ হাজার ২৮ ভোট পেয়েছেন।

লক্ষ্মীপুর-৩ আসনে নৌকার প্রার্থী গোলাম ফারুক পিংকু ৫২ হাজার ২৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের প্রার্থী এম এ সাত্তার ৩৫ হাজার ৬২৮ ভোট পেয়েছেন।

লক্ষ্মীপুর-৪ আসনে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী মো. আব্দুল্লাহ ৪৬ হাজার ৩৭২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোশাররফ হোসেন ৩৩ হাজার ৩০১ ভোট পেয়েছেন।

প্রসঙ্গত, ৪টি আসনে মোট ভোটার সংখ্যা ১৪ লাখ ৯৬ হাজার ৫৯৬। তাদের মধ্যে নারী ভোটার ৭ লাখ ২২ হাজার ৩৯৯, পুরুষ ভোটার ৭ লাখ ৭৪ হাজার ১৯৩। আর হিজড়া ভোটার ৪ জন। প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৩১ জন প্রার্থী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন