লক্ষ্মীপুরেইউএনওর নামে ফোন দিয়ে বিভিন্নজনকে বিভ্রান্তি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ জুন, ২০২৩ ৭:০৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরীর নাম দিয়ে মোবাইলফোনে কল করে বিভিন্নজনকে বিভ্রান্তির অভিযোগ উঠেছে। রোববার (৪ জুন) বিকেলে সাড়ে ৪ টার দিকে ইউএনও ঘটনাটি প্রতিবেদককে নিশ্চিত করেছেন। এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন ইউএনও।

এরআগে দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি ইউএনও রামগতি লক্ষ্মীপুর (Uno Ramgati Lakshmipur) নামে একটি সতর্কতামূলক পোস্ট করেন। এতে লেখা হয়, ‘উপজেলা নির্বাহী অফিসার, রামগতি, লক্ষ্মীপুরের নাম দিয়ে ০১৮৭৮৯৩৫৫৭৬ নাম্বার থেকে ফোন করে বিভিন্ন ব্যক্তিকে বিভ্রান্ত করা হচ্ছে। এ নিয়ে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো’। এ পোষ্টে বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে মন্তব্য করতে দেখা গেছে।

উল্লেখিত নাম্বারটি কল দিয়ে নাম জানতে চাইলে বলেননি অজ্ঞাত ওই ব্যক্তি। তবে তিনি বলেছেন, কিছুক্ষণ আগেই তিনি সিমটি রিপ্লেস করেছেন। এরপর তিনি কল হোল্ড করে রাখেন। পরবর্তীতে তিনি আর কল রিসিভ করেননি।

তবে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিয়েছেন কি না তা জানতে ইউএনও এস এম শান্তুনু চৌধুরীকে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। এসএমএস দিয়েও কোন সাড়া পাওয়া যায়নি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন