রায়পুরে স্বতন্ত্র প্রার্থীর গণমিছিলে মানুষের ঢল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৮ মার্চ, ২০১৯ ৬:৫৫ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সোমবার বিকেলে হায়দরগঞ্জ বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাংলাবাজার মোড়ে পথসভায় মিলিত হয়।

গণমিছিলে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার কর্মী-সমর্থক ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এসময় সমর্থকরা মটরসাইকেল মার্কায় ভোট চেয়ে বিভিন্নরকম স্লোগান দেন।


পথসভায় বক্তব্য রাখেন, স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি, উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবুল হোসেন হাওলাদার, মফিজুর রহমান খান, রায়পুর থানা আওয়ামী লীগের সদস্য মোঃ ফজলুল করিম ঢালী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ মহিউদ্দিন গাজী প্রমুখ।


পথসভায় বক্তারা বলেন, চরাঞ্চলের মানুষের মাঝে স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে গণজোয়ার সৃষ্টি হয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটে জয়লাভ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। কেন্দ্র দখল করে জনগণের রায় ছিনিয়ে নেবার জন্য গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে জনগণকে প্রস্তুত থাকার আহ্বান জানান স্বতন্ত্র প্রার্থী মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন