রায়পুরে মায়ের কাছে টাকা চেয়ে না পেয়ে কিশোরের আত্মহত্যা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ জানুয়ারি, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে ঢাকায় যাওয়ার জন্য মায়ের কাছে টাকা চেয়ে না পাওয়ায় এমরান হোসেন (১৯) নামে এক কিশোর আত্মহত্যা করেছেন।

বুধবার সকালে কিশোরের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। । এমরান হোসেন উপজেলার চরমোহনা ইউনিয়নের উত্তর রায়পুর গ্রামের বেপারিবাড়ির রিকশাচালক আবু তাহেরের ছোট ছেলে। এ দিন দুপুরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান তার স্বজন ও ইউপি সদস্য মুরাদ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দিনমজুর এমরান মঙ্গলবার ঢাকায় যাওয়ার জন্য তার মা কহিনুরের কাছে এক হাজার টাকা চান। এ টাকা দিতে না পারায় সে তার মা ও পরিবারের লোকজনের ওপর ক্ষুব্ধ হন। এরই জেরে মঙ্গলবার রাত ৯টার দিকে তাদের বসতঘরের পাশে আমগাছের ডালের সঙ্গে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে বুধবার সকালে রায়পুর থানার এসআই আবদুল আলীম এমরানের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠান। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে রাতেই ঘটনাস্থলে এসআইকে পাঠানো হয়েছে। পরে এমরানকে তাদের বসতঘরের পাশের আমগাছের ঢাল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন