রায়পুরে ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি, প্রবাসীর স্ত্রী‌কে কুপিয়ে জখম

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেওয়ায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম করেছে ডাকাত সদস্যরা।

শুক্রবার ভোরে সোনাপুর ইউপির চরবগা গ্রামের মৈশাল বাড়িতে এ ঘটনা ঘটেছে। পরে  বাড়ির লোকজন রক্তাক্ত জখম গৃহবধূ তানিয়া আক্তারকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

ডাকাতকবলিত পরিবারের কর্তা মোহাম্মদ খোকন জানান, শুক্রবার ভোর ৪টার দিকে ১০-১২ জনের সশস্ত্র ডাকাত দল প্রথমে তাদের পাকা বাড়ির টয়লেটের কক্ষের পাখা ভেঙে ছোট এক কিশোরকে দিয়ে প্রবেশ করিয়ে দরজা খুলে। পরে ডাকাত দলের সদস্যরা তার পরিবারের সদস্যদের বেঁধে রেখে আলমিরা থেকে নগদ ৫০ হাজার টাকা, ১১ ভরি স্বর্ণালংকার ও ৪টি দামি মোবাইল সেট লুট করে।

ডাকাতদের সঙ্গে তর্ক করায় ওমান প্রবাসী আরিফ হোসেনের স্ত্রী তানিয়া আক্তারকে (২০) মাথা ও হাতে ধারালো শাবল দিয়ে গুরুতর জখম করে ডাকাতরা।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ডাকাতদের ধরতে ও লুণ্ঠিত মালামাল উদ্ধারে জোর চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানান, চরবগা গ্রামে প্রায়ই অপরাধের ঘটনা ঘটছে। ১৫ দিন আগেও একই এলাকার ব্যবসায়ী হারুনের ঘরে ঢুকে সব টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। তাদের সন্দেহ ডাকাত স্বপন এ ঘটনা ঘটাতে পারে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন