রায়পুরে পুলিশের ‘ওপেন হাউস ডে’ পালিত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি:‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে রায়পুর থানার উদ্যোগে ‘ওপেন হাউস ডে’ পালিত হয়েছে।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিলের সভাপতিত্বে ও ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকন প্রমুখ।

 

প্রধান অতিথি বলেন, পুলিশ জনগনের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে পুলিশের কোনো আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ব্যপারে তথ্য দেওয়ার জন্য রায়পুরবাসীর প্রতি আহ্বান জানান। এসময় তিনি আগত বিভিন্ন শ্রেণি পেশার মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

 

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন। দীর্ঘদিন বিরত থাকার পর ওপেন হাউজ ডে পালিত হওয়ায় রায়পুর থানা কর্তৃপক্ষকে রায়পুরবাসী ধন্যবাদ জ্ঞাপন করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন