রায়পুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:  লক্ষ্মীপুরের রায়পুরে পরিবারের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসে তাহসিন (২) ও মো. আবদুল্লাহ (দেড় বছর) দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে খেলতে গিয়ে ডোবার পানিতে পড়ে রায়পুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শহিদ উল্যার বাড়িতে এ দুর্ঘটনা ঘটেছে। তাদের শোকে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়ে।

নিহত তাহসিন উপজেলার চর আবাবিলের গাইয়ারচর গ্রামের কৃষক কামাল হোসেনের ছেলে এবং আবদুল্লাহ একই উপজেলার সোনাপুরের রাখালিয়া গ্রামের দিনমজুর মো. সেলিমের ছেলে।

স্থানীয় লোকজন ও থানা পুলিশ জানায়, রায়পুর পৌরসভার কেরোয়া এলাকার কাদের মোল্লার দুই মেয়ে তাদের সন্তান নিয়ে বুধবার বাবার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার বিকেলে শিশু তাহসিন ও আবদুল্লাহ বাড়ির পাশে বল নিয়ে খেলা করছিল। দুর্ঘটনাবশত তারা পাশের ডোবার পানিতে পড়ে ডুবে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের মরদেহ পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন