রায়পুরে নিখোঁজের ৬ দিন পর গৃহবধূ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২ আগস্ট, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে সেই নিখোঁজ গৃহবধূকে (১৯) উদ্ধার করেছে ফাঁড়ি পুলিশ।

সোমবার রাতে জেলা সদরের দালালবাজারের রানীরহাট এলাকার এক সড়ক থেকে উদ্ধার করা হয়েছে।

এর আগে বুধবার রাতে উপজেলার কেরোয়া ইউনিয়নের কালুপুর এলাকায় নিখোঁজ হয়েছিলেন আকলিমা। মঙ্গলবার সকালে গৃহবধূ আকলিমাকে উদ্ধার করে তার মা ও চাচির হাতে তুলে দিয়েছে পুলিশ।

এর আগে এ ঘটনায় গৃহবধূ আকলিমার মা বিলকিস বেগম বাদী হয়ে বুধবার রায়পুর থানায় বাদী হয়ে স্বামীসহ শ্বশুরবাড়ির চারজনকে আসামি করে অভিযোগ করেছেন। আবার পাল্টা অভিযোগ করেন মেয়েটির স্বামী হাসান।

রায়পুর থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, গৃহবধূ আকলিমার নিখোঁজের ঘটনায় দুপক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছিলেন। ছয় দিন পর সোমবার রাতে জেলার দালালবাজারের রানীরহাট বাজারে সড়ক থেকে তাকে উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে মেয়েটিকে তার মা ও চাচির কাছে হস্তান্তর করা হয়। মেয়েটি চিকিৎসা নিয়ে সুস্থ হলে উভয়পক্ষকে ডেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। মেয়েটি মানসিক ও শারীরিকভাবে অসুস্থ।

প্রসঙ্গত, প্রায় আট মাস আগে মোহাম্মদ হাসান আকলিমাকে বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন করত স্বামীসহ শ্বশুরবাড়ির লোক। আকলিমা বাবার বাড়িতে আসতে চাইলে হাসান আসতে দিত না। গত বুধবার রাতে মেয়ের খোঁজ নিতে বিলকিস বেগম হাসানকে ফোন করলে সে রিসিভ করেনি। পরে হাসান তার শাশুড়িকে দ্রুত তাদের বাড়িতে আসতে বলে ফোন বন্ধ করে দেয়। ওই দিন রাতে তারা হাসানের বাড়িতে এসে আকলিমার খোঁজ করে পায়নি।

এ সময় হাসান জানান, আকলিমা আপনাদের বাড়িতে বেড়ানোর কথা বলে বাসা থেকে বের হয়ে গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার থানায় জিডি হয়েছে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন