রায়পুরে কিশোরীর মামলায় বাবাসহ কারাগারে ২ ভাই

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ জুন, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ

নিজের অধিকার চাইতে গিয়ে লক্ষ্মীপুরের রায়পুরে পিতা কর্তৃক মেয়ে আহত হওয়ার ঘটনায় বাবা ও ২ সৎ ভাইকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার রাতে পিতা মাওলানা দেলোয়ার হোসেন ও তার দুই ছেলে মো. হাসিব (২৪) ও মো. হামিদকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা রায়পুরের কেরোয়া ইউনিয়নের এনায়েতপুর গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্র জানায়, অভিযুক্ত মাওলানা দেলোয়ার হোসেনে গত বুধবার দুপুরে তার প্রথম সংসারের মেয়ে উম্মে আসমাকে রড দিয়ে আঘাত করেন। এতে তার বাম হাত ভেঙে যায়। এ সময় সৎ ভাই হাসিব, হামিদ ও সৎ বোন তাসকেরা আক্তারও আসমাকে  শারীরিক নির্যাতন করেন।

এতে সে মারাত্মক আহত হয় ও তার হাত ভেঙে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পিতার কাছে নিজের অধিকার চাইতে গিয়ে এ হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উম্মে আসমার।

এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার রাতে আসমা তার পিতা দেলোয়ার হোসেনসহ চার জনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা করেন। পরে এ মামলায় পুলিশ পিতা দোলেয়ার হোসেন ও তার দুই ছেলেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

রোববার সন্ধায় রায়পুর থানার ওসি আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন