রামগতিতে আ.লীগের বর্ধিত সভায় হাতাহাতি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ জানুয়ারি, ২০১৯ ৫:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে রামগতিতে আওয়ামী লীগের বর্ধিত সভায় দুই গ্রুপের হাতাহাতির ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছে।


বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলার জমিদারহাট ভাই ভাই কমিউনিটি সেন্টারে এ সংঘর্ষ হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর বাছাইয়ের জন্য আয়োজিত তৃণমূল আওয়ামী লীগের বর্ধিত সভার আহবান করেছে জেলা আওয়ামী লীগ।

ওই সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদের সমর্থকদের সঙ্গে অপর মনোনয়ন প্রত্যাশী আজাদ উদ্দিন চৌধুরীর সমর্থকদের হাতাহাতি হয়। একপর্যায়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে উভয় পক্ষের আটজন আহত হন। আহত যুবলীগ নেতা ওসমান গণি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আরমান হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, আজাদ উদ্দিনের সমর্থকরা হঠাৎ করে তার সমর্থকদের ওপর হামলা করলে এ ঘটনাটি ঘটে। এ সময় হামলাকারীরা সভার চেয়ার-টেবিলও ভাংচুর করে বলে তিনি জানান।


রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চেয়ারে বসাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। পরে তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। (ছবি: ধারণকৃত)

মতামতের জন্য সম্পাদক দায়ী নন