রামগঞ্জ সোনাপুর মাছ বাজারে ড্রেনে পড়ে এক নারী আহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ জুন, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর সোনাপুরের ঐতিহ্য বাহি উত্তর বাজার, মাছ বাজারের ড্রেনের অবস্থা অসুচনিয়। প্রতিনিয়ত দুর্ঘটনা সহ ময়লা আবর্জনা ও বৃষ্টির সময় হাঁটু পরিমাণ পানি জমে ক্রেতা ও বিক্রেতাদের সমস্যা সৃষ্টি হচ্ছে।

বৃহস্পতিবার, (৮ জুন) মাছ বাজার থেকে বাজার করে যাওয়ার পথে মরিচ বাজার সংলগ্ন ড্রেনে পড়ে যায় ক্রেতা। পরে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে ডাক্তারের কাছে চিকিৎসার জন্য পাঠান।

ভুক্তভোগী জানান, আমি বাজার করে আসছি। বৃষ্টি হওয়ায় রাস্তায় ময়লা আবর্জনা পড়ে আছে। পরক্ষণে ড্রেনে পড়ে পায়ে ও মাজায় ব্যাথা পাই।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, দীর্ঘ কয়েক বছর ধরে সোনাপুর উত্তর বাজারের ড্রেনের অবস্থা বেগতিক। আমরা পৌর মেয়র, স্থানীয় কাউন্সিলরকে বারবার জানিয়েছি। কিন্তু কোনো সমাধান হচ্ছে না।

বাজার কমিটির সাধারণ সম্পাদক জানান, আমরা বিষয়টি নিয়ে পৌর মেয়র মহোদয়কে জানিয়েছি। আগামী ৬মাসের মধ্যে শীগ্রই ড্রেনের সমস্যা সমাধান হবে।

সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মাল জানান, সোনাপুর উত্তর বাজারের ড্রেন ও পানির নিষ্কাশনের জন্য ব্যবস্থার বিষয়ে মেয়রের সাথে আলোচনা হয়েছে। সকল পক্রিয়া সম্পন্ন হয়েছে। চলতি বাজেট আসলে টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে বাজারের ড্রেনের সমস্যা সমাধান করা হবে।

পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী জানান, আগামী ছয় মাসের মধ্যে সোনাপুর উত্তর বাজারের ড্রেনের সমস্যা সমাধান হবে। এছাড়াও সাবেক টিন বাজার সংলগ্ন ব্রীজ ও মাছ বাজার সংলগ্ন ব্রিজ ভেঙ্গে পুনরায় সংস্কার করা হবে। আজ বাজার পাকা করন সহ বাজারের ময়লা আবর্জনা নিরসনে ব্যবস্থা গ্রহণ করা হবে। সর্বোপরি রামগঞ্জ ও সোনাপুর বাজার কে আধুনিকায়ন করার হবে আগামী এক বছরের মধ্যে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন