রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রহমত, সম্পাদক কবির

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ জানুয়ারি, ২০২৩ ১০:০৪ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের (একাংশ) নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে জনকণ্ঠের রহমত উল্যাহ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের তৌহিদুল ইসলাম কবির নির্বাচিত হয়।

শনিবার দুপুরে রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে দ্বি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি পদে আলোকিত প্রতিদিনের এম এ হালিম খান লিটন, যুগ্ন-সাধারণ সম্পাদক আমাদের অর্থনীতির জিএস নজরুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমার সংবাদের রাজু হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক স্বদেশ বিচিত্রার আবদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান হোসেন রাজন, কার্যনির্বাহী সদস্য সংবাদ সারাবেলার ছায়েদ হোসেন, আশ্রয় প্রতিদিনের কাজী মহিউদ্দিন, খবরপত্রের ওমর ফারুক, গণকণ্ঠের পারভেজ হোসাইন নির্বাচিত হন।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা ও প্রিজাইডিং এর দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন। এসময় নির্বাচন কমিটির সমন্বয়ক হিসেবে দায়িত্বে ছিলেন রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক কাউছার হোসেন। দুপুর ২টা থেকে বিকেল পর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে এ নির্বাচন সম্পন্ন হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন