রামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৯ জানুয়ারি, ২০২৪ ৩:০১ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জ সুবর্ণা আক্তার (১৪) নামের ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে (১৯ জানুয়ারি) শুক্রবার সকালে উপজেলার দরবেশপুর ইউনিয়নের মধ্য দরবেশপুর গ্রামের পালের বাড়িতে। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত স্কুল ছাত্রী সুবর্ণা আক্তার সৌদি প্রবাসী সুমন হোসেনের মেয়ে। সে একই ইউনিয়নের ডিএসকে উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা, স্কুল ছাত্রী সুবর্ণার মা ঝর্ণা বেগম পারিবারিক বিষয় নিয়ে মেয়েকে বকাঝকা করেন। এরই সূত্রধরে সকাল ৮টায় সুবর্না অভিমান করে কাউকে কিছু না বলে নিজ রুমের ভিতর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সুবর্ণার মা ঝর্ণা বেগম জানান, আমি এবং আমার মেয়ে সুবর্ণা এক সাথে ঘুম থেকে উঠি। পরে হাত মুখ ধুয়ে রান্নাঘরে রুটি বানাতে গিয়েছি। কিছুক্ষণ পর ঘরে এসে দেখি সুবর্ণা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তবে সুবর্ণা আগে থেকেই শারীরিকভাবে অসুস্থ। সে শীত আসলেই সে বেশি অসুস্থ হয়ে পড়ে। সুবর্ণার ফাঁসের বিষয়ে আমরা কাউকে সন্দেহ করিনা।

মধ্য দরবেশপুর ওয়ার্ড মেম্বার ইয়াছিন হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। সুবর্ণার পরিবারসহ সকলের কাছে শুনেছি সে অসুস্থ ছিল। তার গলায় ফাঁসের বিষয়ে কাউকে সন্দেহ করে না নিহতের পরিবার।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন