রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান সুমন ভূঁইয়া

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:৫৫ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা:  লক্ষ্মীপুরের রামগঞ্জে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বর্তমান বিআরডিবির চেয়ারম্যান তারুণ্যের অহংকার মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন প্রর্থীতা ঘোষনা করেছেন। ১৭ফেব্রুয়ারি (শনিবার) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে একমত বিনিময়ে সভায় নিজের প্রার্থীতা ঘোষণা করেন।
তার নির্বাচনী এলাকা রামগঞ্জ উপজেলাব্যাপী হাট-বাজার, পথে-পান্তরে ও পাড়া-মহল্লায় সর্বত্র ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন এই নেতা। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে সুমন ভূঁইয়া বিপুল ভোটে জয়ী হবেন বলে তিনি আশাবাদী। সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যেও ভোটের মাঠে আলোচনার শীর্ষে রয়েছেন এই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বর্তমান বিআরডিবির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন বলেন, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে যদি জনগণের ভোটে তিনি জয়ী হন তাহলে মাননীয় এমপি আনোয়ার খানের হাতকে শক্তিশালী করে উনার মাধ্যমে সবার সহযোগিতায় রামগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। যদিও এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছেনা। এসময় প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের সাধারণ সম্পাদক কাউসার হোসেনসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন