রামগঞ্জে জালিয়াতি চক্রের দুই সদস্য আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৭ জুন, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ

পারভেজ হোসাইন: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের মাঝিরগাঁও ফকির মোহাম্মদ মিঝি বাড়িতে মঙ্গলবার ৬ জুন সন্ধ্যা আটটার সময় জালিয়াতি চক্রের দুই সদস্য রাছেল ও আরিফকে আটক করে তিন ইউপি চেয়ারম্যান।

 

পরে আটককৃতদের রামগঞ্জ উপজেলার মোহাম্মদীয়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোঃ মমিনুল হকের কাছে সোপর্দ করেন। মাঝিরগাঁও ফকির মোহাম্মদ মিঝি বাড়ির মোঃ খোরশেদ আলমের ছেলে রাছেল এবং আরিফ তাহেরপুর মিন্নার বাড়ির এতিম আলির ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রাছেল ও আরিফ দীর্ঘ কয়েক বছর ধরে লামচর, দরবেশপুর ও করপাড়া ইউনিয়ন পরিষদের প্রেড নকল করে চেয়ারম্যানি চার্টিফিকেট, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, ওয়ারিস সনদসহ চেয়ারম্যান ও সচিবের সিল স্বাক্ষর নকল করে অবৈধ ভাবে বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িয়ে পড়ে। নকল প্রেড ব্যবহার করে সাধারন জনগন থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় তারা। এমন অপকর্মের ঘটনা দীর্ঘদিন অপেক্ষার পর তিন চেয়ারম্যান জাহিদুল ইসলাম, মিজানুর রহমান ও ফয়েজুল্লাহ জিসান মিলে তিনটি লেপটপ পিন্টর মেশিন ও বিভিন্ন ধরনের কাগজপত্র জব্দ করে পুলিশের হাতে সোপর্দ করেন।

 

চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দীর্ঘ কয়েক বছর ধরেই তারা এমন অপকর্ম করে আসছে। আজকে তাদের হাতেনাতে ধরে পুলিশের হাতে সোপর্দ করেছি। প্রয়োজন হলে তাদের বিরুদ্ধে আমরা তিন চেয়ারম্যানই থানায় মামলা করব।

 

এই বিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইমদাদুল হক জানান, অভিযুক্ত রাছেল ও আরিফকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন