রামগঞ্জে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ জানুয়ারি, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জে পারিবারিক কলহের জেরে একই পরিবারের ৪জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

জানা যায়, উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড শেফালীপাড়া গ্রামের মেম্বার মোঃ শাহ্ জাহান (৬০) ও তার বড় ছেলে শাহাদাত হোসেন (৩৭) ছোট ছেলে আবু নাছের (২৫) মিলে একটি গ্রামের নারগিস আক্তার (২৪) বড় ভাই আব্দুল করিম (৩৫), ছোট ভাই মোঃ জাকির হোসেন ও রোকেয়া বেগমসহ ৪জনকে পিটিয়ে আহত করেছে।

এঘটনায় আহত ব্যক্তিদেরকে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এবং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

স্থানীয় বাসিন্দা আব্দুল কাদের জানান, কিছুই দেখলাম না মেম্বারের পরিবার এসে কিভাবে এলোপাতাড়ি হামলা চালায়। তাৎক্ষণাৎ মারামারি আরো বৃদ্ধি পায়। আমরা স্থানীয়রা ধরতে গেলে গালিগালাজের স্বীকার হই।

এব্যাপারে আহত আব্দুল করিম জানান, আমাদের পারিবারিক বিষয়কে কেন্দ্র করে মেম্বার শাহ্ জাহানের ছোট আবু নাছের গায়ে পড়ে ঝগড়া করতে এসে আমাদের ছোট বোন নারগিস আক্তারের গায়ে হাত তোলে। পরে মেম্বারের কাছে অভিযোগ করতে গিয়ে তিনি উত্তেজিত হয়ে যান। পরে মেম্বার ও তার বড় ছেলে শাহাদাত হোসেন, আবু নাছেরসহ এসে এলোপাতাড়ি মারধর করেন। আমরা ৪জন আহত হয়।

মেম্বার শাহ জাহান মুঠোফোনে জানান, আমার ছোট ছেলে আবু নাসের সাথে তাদের ঝগড়া হয়। আমি বিষয়টি শুনে দেখতে যাই। তারা আমার উপর হামলা চালায়। আমি কাউকে মারিও নাই ধরিও নাই।

ইউপি চেয়ারম্যান নাসির খান তাইফুর মুঠোফোনে জানান, আরো মারামারির অভিযোগ শুনেছি। এর আগেও মেম্বারের বিষয়ে প্রায় অভিযোগ আসে। উপয়ের সাথে আলোচনা করে বিষয়টি দেখবো।

রামগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই রুহুল আমিন জানান, এব্যাপারে নারগিস আক্তার বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন