রাতে জেলেদের জন্য কম্বল নিয়ে ছুটে গেলেন ইউএনও

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ জানুয়ারি, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনা নদী এলাকার শীতার্ত ২০০ জেলের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮ টার দিকে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরী নিজেই ছুটে গিয়ে জেলেদের হাতে কম্বলগুলো তুলে দেন।

উপজেলার বড়খেরি ও চররমিজ ইউনিয়নের মেঘনা নদী এলাকায় কম্বলগুলো বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন জানায়, শীতের শুরু থেকে প্রথম পর্যায়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১ হাজার ৫০০ জনকে কম্বল দেওয়া হয়েছে। দ্বিতীয় পর্যায়ে ৫০০টি কম্বলের মধ্যে প্রথম দিন শীতার্ত জেলেদের মাঝে ২০০ কম্বল বিতরণ করা হয়। দুই-একদিনের মধ্যে বাকি কম্বলগুলো বিতরণ করা হবে।

জেলে ইব্রাহিম মাঝি, নজরুল মাঝি ও জয়নাল মিয়া জানান, রাতে নদীতে মাছ শিকার করেন তারা। এসময় প্রচন্ড শীত অনুভব হয়। কম্বলগুলো শীত থেকে রক্ষায় ব্যবহার করতে পারবেন তারা। এজন্য তারা সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শীতে তাদের খোঁজ নেওয়ায় ইউএনওসহ সংশ্লিষ্টদের জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম শান্তুনু চৌধুরী জানান, রামগতি মেঘনা উপকূলীয় এলাকা হওয়ায় এখানে শীত জেঁকে বসেছে। এতে মানুষজনকে খুব কষ্ট করতে হয়। তাদের মাঝে সরকারের দেওয়া উপহার পৌঁছে দিয়েছি। শীত নিবারনে কম্বলগুলো তাদের উপকারে আসবে। দুই-একদিনের মধ্যে কয়েকটি এলাকায় গিয়ে শীতার্তদের মাঝে আরও কম্বল বিতরণ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন