রাজবাড়ীতে ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করলেন করোনারোগী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ জুন, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

রাজবাড়ী পৌর শহ‌রের ভাজনচালা এলাকার এক‌টি নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদ থে‌কে লা‌ফি‌য়ে প‌ড়ে তপন দত্ত (৪৫) নামে করোনাভাইরা‌সে আক্রান্ত এক ব্য‌ক্তি আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১১ জুন) সন্ধ্যা ৬টার দি‌কে ওই এলাকার মীর র‌ফিকুজ্জামান আ‌জি‌মের নির্মাণাধীন তিনতলা ভবন থে‌কে লা‌ফি‌য়ে পড়ে আত্মহত্যা ক‌রেন তিনি। তপন দত্ত ওই এলাকার নৃত্যলাল দত্তের ছেলে। তিনি রাজবাড়ী জেলা শহরের বাসিন্দা ও ব্যবসায়ী ছিলেন।

পু‌লিশ ও এলাকাবাসী জানায়, ব্যবসা সংক্রান্ত কা‌জে তপন প্রায়ই ঢাকায় যেতেন। হঠাৎ অসুস্থবোধ করলে ক‌রোনা পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতা‌লে নমুনা ‌দেন। বুধবার (১০ জুন) তার ক‌রোনা পজিটিভ রিপোর্ট এসে‌ছে ব‌লে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দুপু‌রে জেলা স্বাস্থ্য বিভাগ ও‌ পু‌লিশ সদস্যরা তপন‌কে আই‌সো‌লেশ‌নে আনার জন্য বাড়ি‌তে যান। কিন্তু তখন তা‌কে বাড়ি‌তে পাওয়া যায়‌নি। বিকে‌লে স্বাস্থ্য বিভাগের সদস্যরা দ্বিতীয় দফায় তার বাড়ি‌তে যান। তখনও তাকে বাড়ি পাওয়া যায়নি। সন্ধ্যা ৬টার দিকে তার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে ভাজনচালা মোড়ে নির্মাণাধীন একটি ভবনের তিনতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন তপন।

‌রাজবাড়ীর সি‌ভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম ব‌লেন, তপন দ‌ত্তের ক‌রোনাভাইরাস পজি‌টিভ রিপোর্ট এসেছে। বৃহস্পতিবার দুপু‌রে তার প‌রিবা‌রের সদস্য‌দের নমুনা আন‌তে যায় স্বাস্থ্য বিভাগ। কিন্তু ওই সময় তপন দ‌ত্তের প‌রিবা‌রের লোকজন খারাপ আচরণ করেন। পরবর্তী‌তে আবার স্বাস্থ্য বিভা‌গ ও পুলি‌শ সদস্যরা তার বাড়ি‌তে যান। তখন কাউ‌কে বাড়িতে পাওয়া যায়‌নি। সন্ধ্যায় জান‌তে পা‌রি এক‌টি ভব‌নের ছাদ থে‌কে ল‌া‌ফি‌য়ে পড়ে আত্মহত্যা ক‌রে‌ছেন তপন দত্ত।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, বুধবার তপন দ‌ত্তের ক‌রোনা পজি‌টিভ এ‌সে‌ছে। বৃহস্পতিবার স্বাস্থ্য বিভা‌গের লোকজন ও‌ পু‌লিশ বাড়ি‌তে গি‌য়ে তা‌কে পায়‌নি। সন্ধ্যায় ভবন থেকে লাফিয়ে পড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তপন দত্তকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন