যুবলীগ কর্মী মোসাদ্দেক হত্যার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ জুন, ২০২০ ২:২৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সোহেল নামে একজন নিহত হয়েছেন, যিনি যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার প্রধান আসামি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার রূপকানিয়া ইউনিয়নের দক্ষিণ রূপকানিয়ার গাজীর পাড়া কুতুবুর দীঘির পাড় এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সোহেল বারদোনা ৭ নম্বর ওয়ার্ড আদর্শপাড়ার মোহাম্মদ আলীর ছেলে।

সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. নেজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বন্দুকযুদ্ধের সময় সাতকানিয়া থানার পাঁচ পুলিশ আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন অস্ত্র, ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করেছে।

জানা যায়, গত সোমবার আসরের নামাজের পরে যুবলীগ নেতা মোসাদ্দেক ও তার ছোট ভাই ফয়সালসহ মাদক নির্মূল কমিটির কয়েকজন স্থানীয় মাদক কারবারি ডন সোহেলের কর্মকাণ্ডের প্রতিবাদ করেন। এসময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল অতর্কিতভাবে মোসাদ্দেক ও ফয়সালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেয়ার পথে মোসাদ্দেকের মৃত্যু হয়। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি ছিলেন সোহেল। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন