মুনিয়ার ৪০ সেকেন্ডের ভাইরাল ভিডিও !

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ

রাজধানীর গুলশানের অভিজাত ফ্ল্যাটে উদ্ধার মোসারাত জাহান মুনিয়া (২১) নামের তরুণীর মরদেহ উদ্ধার হয়েছে। সোমবার (২৬ এপ্রিল) রাতে গুলশান ২-এর ১২০ নম্বর সড়কের ওই ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি রাজধানীর একটি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। একাই থাকতেন ওই ফ্ল্যাটে। এক লাখ টাকা ভাড়ায় মাস দুয়েক আগে ফ্ল্যাটটি ভাড়া নেন তিনি। তবে তার পরিবার থাকে কুমিল্লা শহরে।

বর্তমানে ফেসবুকে মুনিয়ার ৪০ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মুনিয়াকে একটি গান গাইতে দেখা গেছে।মুনিয়া পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো, তাহাজ্জুদ পড়তো, সে কিভাবে এমনটা করে: বড় বোনের প্রশ্ন ।

ফেস দ্যা পিপল এর জনপ্রিয় লাইভ ট’কশো অনুষ্ঠানে মোসারাত জাহান মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বলেন, আমা’র বোন (মুনিয়া) পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো, তাহাজ্জুদের নামাজ পড়তো, সে কিভাবে আ’ত্মহ”ত্যা’ করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক সাইফুর রহমান সাগর।

অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন আমাদের কুমিল্লার সম্পাদক শাহাজাদা এমরান। প্রসঙ্গত, রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামে এক কলেজ ছাত্রীর ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। তিনি মিরপুর ক্যান্টনম্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের ফ্ল্যাটটি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তরুণীর বাড়ি কুমিল্লা শহরে। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে মুনিয়ার বাড়ি কুমিল্লা মনোহরপুর সোনালী ব্যাংকের পেছনে সেতারা সদনে গিয়ে দেখা যায় সুনশান নিরবতা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন