মুক্তি পেল ফারহান-ইভানার ‘বাজি’

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ ডিসেম্বর, ২০১৯ ১:৪৪ অপরাহ্ণ

একটি ভালোবাসার সম্পর্ক টিকে থাকে শুধুমাত্র বিশ্বাসের উপর ভিত্তি করে। এটি আবার মুহুর্তেই শেষ হয়ে যায় বিশ্বাস ভেঙ্গে গেলে। ঠিক যেন একটি দেয়ালের দুইটা দিক। এক দিকে আঘাত লাগলে অন্য দিকটাও মুহূর্তেই ভেঙে পড়ে। কেউ কেউ আবার নিজের ভালোবাসার মানুষটিকে নিয়ে ধরে বসেন বাজি। কেউ বাজিতে জয় লাভ করেন কেউ বা আবার হেরে গিয়ে ভালোবাসাকেই হারিয়ে ফেলেন। এমনই একটি গল্পে ‘বাজি’ নামের একটি শটফিল্ম নির্মাণ করা হয়েছে। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের প্রযোজনায় তরুণ নির্মাতা স্বরাজ দেবের পরিচালনায় এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, পার্সা ইভানা ও রাজকুমারী রিয়া।

বড়দিন উপলক্ষে বুধবার (২৫ ডিসেম্বর) শটফিল্মটি প্রকাশ পেয়েছে নিজস্ব ইউটিউব চ্যানেলে। প্রায় ১৪ মিনিট দৈর্ঘের এই শটফিল্মটির শুটিং হয়েছে ঢাকার আশপাশের বিভিন মনোরম লোকেশনে।

শটফিল্মটি সম্পর্কে প্রযোজক শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন শুরু থেকেই ভালো কাজের সঙ্গে যুক্ত থাকার চেষ্টা করছে। এই শটফিল্মটিও তারই একটি অংশ। অসাধারণ একটি গল্প দেখা যাবে শটফিল্মটিতে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এদিকে ‘বাজি’ সম্পর্কে নির্মাতা বলেছেন, শটফিল্মটি দেখার সময় দর্শক নিজের মধ্যে হারিয়ে যাবেন। কারণ গল্পটি যুগের অন্যতম একটি চাহিদা। আমরা প্রতিটি মানুষই ভালোবাসার কাঙ্গাল। সবার মনেই ভালোবাসা থাকে। কেউ প্রকাশ করে কেউবা আবার নিরব থাকে। কেউ কেউ আবার সম্পর্কটি নিয়ে ধরে বসেন বাজি। ওই বাজি থেকেই নির্মাণ করেছি এটি।

নির্মাতা আরও বলেন, ‘‘ক্যারিয়ার শুরু করেছি ‘বখাটে’ নামের একটি শটফিল্ম দিয়ে। প্রথম কাজেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছি। ‘বখাটে’ থেকেই দর্শক আমাকে ভালো ভাবেই রিসিভ করেছেন। তাই তাদের সঙ্গে কোনো রকম প্রতারণা করার ইচ্ছা নেই। এক কথায় বলবো ‘বখাটে’ যেমন একটা গল্প নির্ভর শটফিল্ম ছিল ‘বাজি’ও ঠিক তেমনই একটি কাজ। আর সিয়াম ও টয়ার মতোই ‘বাজি’তেও ফারহান, ইভানা ও রাজকুমারী অসাধারণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শদের বেশ ভালো লাগবে।’’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন