মা হারালেন সাংবাদিক কাজল কায়েস

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২১ ৮:১৭ অপরাহ্ণ

দৈনিক কালের কন্ঠ ও জাগোনিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি কাজল কায়েসের মা আশ্রাফের নেছা (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ২টায় মারা যান তিনি। বুধবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় জানাজা শেষে রায়পুর পৌরসভার দক্ষিণ দেনায়েতপুর এলাকার পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। তার মৃত্যুতে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক জানিয়েছেন।

জানাজায় অংশ নেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আবদুল মালেক, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আইনুল কবির মনির, রায়পুর সরকারি কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম লিটন, সাংবাদিক সাইদুল ইসলাম পাবেল, ফরহাদ হোসেন সুমন, আতোয়ার রহমান মনির, জাহাঙ্গীর হোসেন লিটন, আনিস কবিরসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা।

মরহুমের পরিবার জানায়, হার্ট ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত কারণে আশ্রাফের নেছাকে লক্ষ্মীপুরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানেই রাত ১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার মৃত্যুতে জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন