মাঠেই নামলেন না মুশফিক, ফাইনালে হারলো তার দল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ জুলাই, ২০২৩ ১:৪৬ অপরাহ্ণ

ক্রিয়া প্রতিবেদক:

কোয়ালিফায়ার-১ এ ইউসুফ পাঠানের সঙ্গে ৮৫ রানের দারুণ এক জুটি গড়ে দলকে জয় এনে দিয়েছিলেন মুশফিকুর রহিম। যদিও তিনি খেলেছিলেন ১০ বল। করেন ১৪ রান। কিন্তু জুটি গড়ে জোহানেসবার্গ বাফেলোসকে তো ফাইনালে তুলতে অবদান রেখেছিলেন!

কিন্তু সেই মুশফিককেই খেলানো হলো না ফাইনালে। যে ডারবান কালান্দার্সকে কোয়ালিফায়ারে হারিয়ে ফাইনালে উঠেছিলো জোহানেসবার্গ, সেই ডারবানের কাছেই ফাইনালে হেরে যেতে হলো তাদেরকে।

জোহানেসবার্গ বাফেলোসকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে প্রথমবারের মত আয়োজিত জিম আফ্রো টি-টেন লিগের শিরোপা জিতে নিলো ডারবান কালান্দার্স।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে জোহানেসবার্গ বাফেলোস ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৭ রান। জোহানেসবার্গের হয়ে ১৭ বলে ৩৬ রান করেন টম ব্যান্টন। ১৩ বলে ৩২ রান করেন অধিনায়ক মোহাম্মদ হাফিজ। ১৪ বলে ২৫ রান করেন ইউসুফ পাঠান। এছাড়া ১০ বলে ২২ রান করেন রবি বোপারা।

জবাব দিতে নেমে ৯.২ ওভারেই (৪ বল হাতে রেখে) ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ডারবান। ২২ বলে ৪৩ রান করেন হযরতউল্লাহ জাজাই। ৪টি ছক্কার মার মারেন তিনি। টিম শেইফার্ট ১৪ বলে করেন ৩০ রান। ১১ বলে ২৯ রান করেন আন্দ্রে ফ্লেচার এবং ৯ বলে ২১ রান করেন আসিফ আলি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন