মরিয়ম ফাউন্ডেশনের ইফতার সামগ্রী পৌঁছেছে ১৩ গ্রামের ৮০০ ঘরে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২০ ৬:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া ৮০০ অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২২ এপ্রিল) দিনব্যাপী উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ১৩ টি গ্রামে মরিয়ম ফাউন্ডেশনের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

 

জানা গেছে, আল মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং মরিয়ম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ জাকির হোসেন পাটওয়ারীর অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রীগুলো বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়। ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা নোয়াগাঁও ইউনিয়নের ১৩ টি গ্রামের ৮০০ ঘরে গিয়ে এসব খাদ্য পৌঁছে দেয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ছোলা, ১ কেজি মশুরির ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, সাবান ও ৫০০ গ্রাম মুড়ি দেওয়া হয়।

এছাড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার ইছাপুর ইউনিয়নে ১২৫ জন, রায়পুর উপজেলার চরপাতা এলাকায় ১৫০ জন ও ফরিদগঞ্জের বদরপুরে ১২০ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে কোন জনসমাগম না করে ইউনিয়নের ১৩ টি গ্রামের ৯ টি ওয়ার্ডের ৮০০ অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ইফতার সামগ্রীগুলো পৌঁছে দেওয়া হয়েছে।

এসব বিতরণে কাজ করেন রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ সোহেল রানা, ফাউন্ডেশনের কার্যকরী সদস্য ইউসুফ আলী বেপারী, মো. মাজহারুল ইসলাম মহসিন, মোরশেদ পাটওয়ারী, শামসুল ইসলাম ও রাশেদ আলমসহ স্বেচ্ছাসেবীরা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন