ভোলার শশীভূষণে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পুলিশের বাজার মনিটরিং

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ এপ্রিল, ২০২৩ ১০:১৮ অপরাহ্ণ

ভোলা সংবাদদাতা: রমজান মাসকে পুজি করে প্রতিবছর বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি পায়। আর তাই শশীভূষণ থানার চেয়ারম্যান হাট বাজারে রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার পরিদর্শনে নেমেছেন শশীভূষণ থানা পুলিশ।
শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী নেতৃত্বে অফিসার ও ফোর্স নিয়ে শশীভূষণ থানার চেয়ারমান হাট বাজারের বিভিন্ন পাইকারী ও খুচরা দোকানে দোকানে গিয়ে বাজার মনিটরিং করেন। এসময় তার সাথে ছিলেন ১০ নং হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম হাওলাদার ।

বাজার মনিটরিং কালে ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী দ্রব্যমূল্যের তালিকা টাঙানোসহ বেশী দামে পণ্য বিক্রি না করতে বিক্রেতাদের অনুরোধ করেন।
তিনি বলেন, প্রতিবছর রমজান মাসকে টার্গেট করে কিছু অসাধু ব্যবসায়ী বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে থাকে। সেটি নিয়ন্ত্রণ করতে জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা নিয়মিতভাবে বাজারগুলো মনিটরিং করছি। নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার যাতে অস্থিতিশীল হয়ে না ওঠে সেদিকে আমাদের নজরদারি রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন