ভোলায় ৯১০ পিচ ইয়াবাসহ যুবক আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ ফেব্রুয়ারি, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ

ভোলা প্রতিনিধি: ভোলার লালমোহনে ৯১০ পিচ ইয়াবাসহ মো. মাঈনুল ইসলাম নাঈম (২২) নামের এক যুবককে আটক করেছে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির ১৫ শত টাকা জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (৩১ জানুয়ারী) রাত ১০ টার দিকে উপজেলার রামগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ মো. নাজিমের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মো. মাঈনুল ইসলাম নাঈম লালমোহন উপজেলার রমাগঞ্জ ২নং ওয়ার্ডের মহিউদ্দিন মিয়া বাড়ীর মো. জাহাগীর আলমের ছেলে। পুলিশ জানিয়েছেন সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।
ভোলা জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল গোয়েন্দা শাখার ইনচার্জ মো. জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পরিদর্শক এসআই (নিঃ)/মো. মোহাইমিনুল ইসলাম, সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডে অভিযান চালিয়ে নাজিমের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মো. মাঈনুল ইসলাম নাঈমকে ৯১০ পিচ ইয়াবা ও মাদক বিক্রির ১৫ শত টাকা সহ আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে লালমোহন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরের দিকে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন