ভোলায় ৮ কেজি গাঁজাসহ দুই যুবক আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:১৫ অপরাহ্ণ

ভোলা প্রতিনিধি: ভোলার ইলিশায় ৮ কেজি গাঁজাসহ মো. মোবারক হোসেন (৩১) ও আব্দুল লতিফ ভূঁইয়া (৪৫) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) দুপুর পৌনে ১ টার দিকে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ইলিশা লঞ্চঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক মো. মোবারক হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জগন্নাথ দীঘি ইউনিয়নের কোদালিয়া ৩ নং ওয়ার্ড এলাকার মফিজুরের ছেলে ও আব্দুল লতিফ ভূঁইয়া কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার চিওড়া ইউনিয়নের ঘোষতলের আব্দুল হালিমের ছেলে। পুলিশ জানিয়েছেন তারা আন্তঃজেলা মাদক চোরাকারবারী দলের সক্রিয় সদস্য।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা বলেন, মঙ্গলবার দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই গোলাম মোস্তফা, এএসআই সুজন মাঝি , এ এস আই গুলজার ও সঙ্গীয় ফোর্স সহ ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ইলিশা লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে মো. মোবারক হোসেন ও আব্দুল লতিফ ভূঁইয়া নামের দুই যুবকে ৮ কেজি গাঁজাসহ আটক করা হয়েছে।
তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে। আগামী দিন তাদেরকে আদালতে সোর্পদ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন