ভোলায় সড়ক দুর্ঘটনায় বিএনপির দুই নেতা নিহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩ জুন, ২০২৩ ২:৩৪ অপরাহ্ণ

ভোলার দৌলতখান উপজেলায় মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে বিএনপির দুই নেতা নিহত হয়েছেন। শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে দৌলতখান উপজেলার আহম্মাদীয়া মাদরাসা সলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বিএনপি নেতা হলেন- দৌলতখান উপজেলা দক্ষিণ জয় নগর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. আলম (৩০) ও একই ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক মো. আবুল কালাম (৪০)।

দৌলতখান বিএনপির নেতারা জানান, গত শুক্রবার দৌলতখান উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুন্সি শিহাব মারা যান। সেই উপলক্ষ্যে শুক্রবার বিকেলে উপজেলা বিএনপির পক্ষ থেকে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিহত দুই বিএনপি নেতা সেই স্মরণসভায় অংশগ্রহণের উদ্দেশে মোটরসাইকেলযোগে খায়েরহাট বাজার থেকে রওনা হন। পথিমধ্যে আহম্মাদীয়া মাদরাসা সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটির সঙ্গে ব্যাটারী চালিত একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলম মারা যায়। মুমূর্ষু অবস্থায় আবুল কালামকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দৌলতখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি। পরিবার দুইটির আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন