ভিডিও কলে কথা বলে খাদ্য সহায়তা দিলেন এ্যানি চৌধুরী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ মে, ২০২০ ২:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাবেক সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির পক্ষে ১ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ১৫ টি ওয়ার্ডের বিএনপি নেতাদের মাধ্যমে খাদ্যসামগ্রীগুলো বিতরণের জন্য পাঠানো হয়। প্রত্যেকটি ওয়ার্ডের ১০০ পরিবারকে এ খাদ্যসামগ্রী দেওয়া হয়।

এসময় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ভিডিও কলের মাধ্যমে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। করোনা ভাইরাস থেকে সতর্ক থেকে নেতাকর্মীদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান তিনি।

আনুষ্ঠানিকভাবে ওয়ার্ড বিএনপির সভাপতি-সম্পাদকের হাতে খাদ্যসামগ্রীগুলো তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, বিএনপি নেতা ফেরদৌস রহমান ও আলমগীর হোসেন প্রমুখ।

লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন বলেন, সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরীর এ্যানির পক্ষ থেকে ১৫শ’ পরিবারের জন্য খাদ্যসামগ্রী ওয়ার্ডে ওয়ার্ডে পাঠানো হয়েছে। স্থানীয় নেতাকর্মীরা তৃণমূল পর্যায়ের অসহায় পরিবারগুলোর ঘরে ঘরে খাদ্যসামগ্রী গুলো পৌঁছে দেবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন