ভারতের মমতা কুলকার্নি’র স্টাইলে দেশি নায়িকা সায়মা স্মৃতি!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ নভেম্বর, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ

নবাগত চিত্রনায়িকা ও মডেল সায়মা স্মৃতি অভিনীত ছবি ‘যন্ত্রণা’ মুক্তি পাবে আগামী ১০ নভেম্বর।

এই ছবির প্রচারণায় সায়মা একটি গণমাধ্যমের জন্য ফটোশুট করেছেন কয়েকদিন আগে। নিজের সেই ফটোশুটের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছেড়েছেন সায়মা স্মৃতি। তার সেই ছবিগুলোর মধ্যে একটি ছবি বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী মমতা কুলকার্নির কথা মনে করিয়ে দিয়েছে নেটিজেনদের। তাইতো সবার নস্টালজিয়ায় ভেসে উঠছে এককালের সাড়া জাগানো অভিনেত্রী মমতা কুলকার্নি’র ছবি।

নব্বই দশকে বলিউড তথা উপমহাদেশের চলচ্চিত্রপ্রেমীদের কাছে উষ্ণতার অপর নাম ছিল মমতা। তার আবেদনে পুড়তো দর্শক।

একটি ম্যাগাজিনের ফটোশুটে মমতা ধরা দিয়েছিলেন লাল প্যান্টের বোতাম ও জিপার খুলে। সেই স্টাইলের একটি ছবি তুলেছেন সায়মা। মমতা ছিলেন দাঁড়িয়ে, আর সায়মা বসে। গায়ে তার লাল টপস, পরনে জিন্স। জিন্সের বোতাম ও জিপার খোলা। ডান পাশ থেকে তোলা ছবিতে উন্মুক্ত তার সুগভীর নাভি। বসার ভঙ্গিতে ফুটে উঠেছে শারীরিক আকর্ষণ।

বলা চলে, এক ছবিতেই দর্শককে বোল্ড করেছেন সায়মা। তার শরীরী আবেদনে কুপোকাত দর্শক। যার রেশ ‘যন্ত্রণা’ তেও থাকবে বলে আশাবাদী তিনি।তার ভাষ্য, চলচ্চিত্রে প্রথম কাজ করেছি। তাই প্রত্যাশাও বেশি। নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি। যতোই সময় ঘনিয়ে আসছে নার্ভাস হয়ে যাচ্ছি। তবে আমি এটুকু বলতে পারি, ছবিটি দেখে দর্শক নিরাশ হবেন না।

জানা গেছে, সায়মার ফটোশুট করেছেন ফটো সাংবাদিক নূর। সেই শুটের আরও কয়েকটি ছবিও সায়মা স্মৃতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন